মনের দামে কিনেছি তোমায়
কড়ি দিয়ে নয়
শুধু মন বিনিময়।
অর্থ বৈভবের বেড়াজাল ছিন্ন করে
ভালবাসার রজ্জু ধরে
সাহারা পেড়িয়ে
এসেছি সীমানায়
মনের দামে কিনেছি তোমায়।


স্বপনের ঘোর তব যদি কেটে যায়
ভুল বুঝ না কভু আমায়
আজনম রাখবো তোমায়
ফুলের পাপড়ি সম
রক্ত জবার হৃদ মহলে।


প্রতি শ্বাসে নিঃশ্বাসে
বিশ্বাসের ভীত গড়ে
আমরণ থাকবো তোমার
তুমিও থেকো তেমনি করে
বৈভবের বেড়াজাল ছিন্ন করে
ভালবাসার রজ্জু ধরে
এই প্রতিশ্রুতি রইলো আমার।