আজ আমার ২০০ তম কবিতা নিবেদন । আমার সাথে থাকার জন্য সবাইকে কৃতজ্ঞতা জানিয়ে পড়ার আমন্ত্রণ রইল । এডমিনকে জানাই আন্তরিক মোবারকবাদ তাদের সুনিপুন কর্মদ্বারা আমাদের সকল কবিদের কবিতাগুলি সুন্দরভাবে প্রকাশ করার জন্য । অনেক অনেক ধন্যবাদ আসরের সব কবিবরদের যাদের অকৃত্তিম ভালবাসা আর সহযোগিতায় আমার এই সুদূর পথ চলা সম্ভব হয়েছে।  শুভ কামনা সবার জন্য।  


সংখ্যাটা ঠিক জানিনা ভাই
জ্ঞানী গুনির এই সভার
কবি নামের অলংকারের তাজ পরা
নক্ষত্ররা ছড়ায় আলো দিশা দিবার অভিপ্রায়
নষ্ট লোক সব বিষ ছড়ায় সমাজটায়
যদি কিঞ্চিৎ শুদ্ধ হয়ে ফিরে আসে
পাঠে সবার গঠনমূলক কবিতায়
আলোর দিশার পথ ধরে ।


সমাজটাকে সংস্কারে কবিরা সব সচেষ্ট
এ বৎসরের প্রথম দিকে যোগ দিয়েছি আসরে
অনেক কিছু শিখেছি ভাই তোমাদেরই বচনে
কিছু কিছু চেষ্টা আমার রাখতে এ ভুবনে
বেশী কিছু লিখছিনা আজ দুই শতকের কবিতায়
সবাই তোমরা ভাল থেকো, সতেজ থেকো
অবিরাম লিখো সবাই সংস্কারে সমাজটার
সবাই তোমরা দোয়া করো সুস্থ দেহে বাঁচতে পারি
মনের কষ্ট ভুলতে পারি বাকী আমার জীবনটার ।।