কত রঙে রাঙিয়ে রেখেছি তোমায়
রেখেছি মনের কোঠায়
বন্দি করে, যতন করে
ভালবাসে হৃদয়ের পিঞ্জিরায়
তোমাকে ভাবি অনুভবে
রয়েছ মোর মনি কোঠায়
কত রঙে রাঙিয়ে রেখেছি তোমায়
রেখেছি মনের কোঠায় ।


রংধনু থেকে রং এনে
সাজাবো তোমায় মনের মত
শরতের জ্যোৎস্না মেখে
গাইবো গান দুজনে
খোলা আকাশের নিচে ।


সাজাবো মোরা সুন্দর পৃথিবী
সুন্দর থেকে আরো সুন্দর
স্বপ্নটা, কল্পনটা বাস্তবে
ভুল করে ভুল পথে চলি যদি
আসবে নাতো একটি ক্ষণ
ফিরে আর কোন দিন।


উপভোগ করে নাও
সাজাও নিজেকে
ভালবাস মন খুলে
চাওয়া পাওয়া থাকবে নাতো
হবে শুধু হৃদয়ে হৃদয়
দেয়া নেয়া ভালবাসার
গড়ি স্বর্গ এ পৃথিবীতে
দুজনে মিলে।