মনের দামে কিনে তোমায়
রেখেছি মনি কোঠায়
কড়ি দিয়ে নয় মনের দামে
ভালবেসে মন উজাড় করে
মন বিনিময় মনটা রেখে
মনের উপর নির্ভরতায় ।


জীবন চলার পথে
ঘাত প্রতিঘাত আসে জীবনে সবার
বিজয় বলে তাকে যে উৎরে গেছে
সব হাসি মুখে ভালবেসে ।


নিঃশ্বাসে বিশ্বাসে ভালবাসার ভীত শক্ত
সেই তো শুধু পেড়িয়ে গেছে
তার লক্ষ্য বিন্দুতে
নয় তো তলিয়ে যাবে মরীচিকায়
হারিয়ে যাবে ফিরবে নাতো আর
ফিরবে না আর কোন দিন আলোর মাঝে ।


যৌবন হারিয়ে যাবে যেদিন
রইবে নাতো কেউ কাছে আর কোনদিন
ভালবাসার জন কাছে রবে আমরন
তাকে অবহেলা করোনা
অবহেলা করোনা কোনদিন।


ভালবাসার পৃথিবী গড়ি
ঘৃণার পৃথিবী ধ্বংস করি
মায়ার সংসার গড়ি ভালবেসে ।
সৃষ্টির সব কিছু প্রেমের দানে
গড়ি, সব কিছু প্রেমের দানে
ভা  ল  বে  সে  ।।