রেখেছো মোরে তোমার হৃদয় ভরে
তবে কেন আঘাত করো বারে বারে
অকারণে পরের তরে, পরের লাগি
আমি যে তোমার
এ কথা মানবো কি করে আর ।


ভালবাসার এই তো নিয়ম
কভু ভাগ দেয়া যাবে না
কখনো কাউকে  আর
বিধান রয়েছে এপারে ওপারে সমান
সবার তরে
বুকটা ভেঙ্গে দাও কথায় কথায়
বুকের মাঝে লুকিয়ে থাকো
ভিতরের ব্যথাগুলো
কিছু বোঝ নাতো
ভালবাসার কথাগুলো বুঝতে পারো না
হৃদয়ে হৃদয়ে।


দিন যায় মাস যায় বৎসর যায়
জীবন থেকে
বুঝবে কখন আর জীবন গেলে
বুঝলে ও সময় গেলে ফিরে পাবে নাতো
হারিয়ে যাওয়া ক্ষণটুকু আর
কষ্টই শুধু পাবে, পাবে নাতো ফিরে আর ।


কায়া দেখে মায়া কর এতো মায়া নয়
মোহের বশে ভালবাসা ক্ষণকাল জেগে রয়
আত্মার সন্ধি কর আত্মায় জেগে রবে আজনম
চাইবে নাতো কেউ কিছু তার বিনিময় ।