ও প্রিয়া তোমার লাগিয়া গুমরিয়া ওঠে মন
হৃদয় কাঁদে আমার আড়ালে সবার
তোমার লাগিয়া গুমরিয়া ওঠে মন ।


তোমার নেইতো জানা কতটুকু ভালবাসি
কি করে পরিমাপ করবে তাহার
প্রিয়া আমার কতটুকু ভালবাসি তোমায় ।
জীবনের বিনিময় মরণের সীমানায়
যেতে চাই তোমার সাথে
তুমি কি বোঝ তা, তুমি কি জানো তা
যে যা বলুক লোকে
লাজ ভয় নেই তো আমার
ও প্রিয়া, তোমার লাগিয়া গুমরিয়া ওঠে মন
হৃদয় কাঁদে আমার আড়ালে সবার
ও প্রিয়া, তোমার লাগিয়া গুমরিয়া ওঠে মন
হৃদয় কাঁদে আমার আড়ালে সবার
প্রিয়া আমার......... ও প্রিয়া আমার ।।