ছল কইরা তোর রূপ দেখাইয়া
আসলি ঘরে আমার হইয়া
অন্তরে মোর দাগা দিয়ে
কলিজাটা করলি ফানা ফানারে......
কলিজাটা করলি ফানা ফানারে ...।


অন্তরটা তোর ভীষণ কালা
সে কথাটা কেউতো জানতো না ।
আসলি ঘরে বাতি দিবি
নতুন বাতি না জ্বালাইয়া
পুরানো বাতি সব নিভালি
এখন আমার হৃদয় পুড়ে কালারে......
এখন আমার হৃদয় পুড়ে কালা.........


প্রথম প্রথম রসের কথা শুনাইয়া
হৃদয় আমার রং ধরাইয়া
এখন তুষের অনল বুকে দিয়া
তামাশা তুই দেখিস চাইয়া, চাইয়ারে......
তামাশা তুই দেখিস চাইয়া, চাইয়ারে......


যাদের লাইগা ভাবিস রে তুই
তোর কথা তো তারা ভাবে না
তারা আখের গোছায় তোরে দিয়া
তারা আখের গোছায় তোরে দিয়ারে......
তুই তো বুঝিস নারে...... তুই তা বুঝিস না.........
ত্যাগের মাঝে সুখ পেতে হয়
তুই তো জানিস নারে.........
তুই তো জানিস না.........


আখের গোছাস আখিরাতের
এপারের দিন অল্প সময়ের
কাঁদবি পরে হিসাব ছাড়া
তখন তোরে কেউতো যাচবে নারে ......
সে কথাটি এখন বুঝিস নারে......
হায় রে......... সে কথাটি এখন বুঝিস না......