আমি অভাগা মন সঁপেছি তোমার তরে
চাইছি তুমি চালাও মোরে ও বিধাতা
আমি অভাগা, মন সঁপেছি  তোমার তরে
চাইছি তুমি চালাও মোরে ও বিধাতা ......
আমার বিবেক চাইনারে আর বুদ্ধি আমার ভাল না
শুদ্ধ পথে চলে না মন ও বিধাতা...।।
ভাল পথে চাই যে চলতে......
মন চলে যায় বিপথে, ও মন চলে যায় বিপথে
বুদ্ধিনাশা মনটারে শাসন করি কেমনে
লোভের সাথে পাল্লা দিয়ে চলেরে মন বিপথে
ও বিধাতা...... তুমি ফিরিয়ে দাও মনটা আমার
চিন্তা থেকে দূর করে দাও মন্দ পথের ঠিকানা
শুদ্ধ পথের দোর খুলে দাও, সরল পথের নিশানা দাও
ও বিধাতা .........
আমি অভাগা মন সঁপেছি  তোমার তরে
চাইছি তুমি চালাও মোরে ও বিধাতা ......
শেষ জমানার মুরশিদ যারা, একাশির
আশিজন হবে দোযখই
সেই কথাটি বলে গেছেন
রসূল পাক নিজের জবানে
আমি কার সাথে যাব কাউকে না চিনি
আমি অভাগা মন সঁপেছি  তোমার তরে
চাইছি তুমি চালাও মোরে ও বিধাতা ...