প্রেম করছে সবাই এই দুনিয়ায়
প্রেমের মানে জানে কজনায়
সফল প্রেম করছে কজনে ।


প্রেমের এই কারখানাতে
মধুর গুঞ্জন করে সব জনে
প্রেমের এই কারখানাতে
মধুর গুঞ্জন করে সব জনে
সফল প্রেম করছে কজনে।


প্রেমের কারিগর হাতে গোনা মাত্র কজনা
সফল প্রেম করছে যারা
এই দুনিয়ায় আছে তার অনেক নমুনা
লাইলি মজনু শিরি ফরহাদ
রহিমা আর আইয়ুব নবী ইউসুফ জোলেখা
চণ্ডীদাস বার বৎসর ছিল বইসা বরশী হাতে নিয়া
কখন সাড়া দেবে রজকিনী এই কথা ভাবিয়া
অয়াইজ কুরুনির প্রেমের কথা ইতিহাসে কয়
দাঁত ভেঙ্গেছে রসূল পাকের সেই কথা শুনিয়া
সব দাঁত ভাঙ্গিল তার
এটা নয় ওটা বুঝি সংশয় ছিল তার
আমরা সবাই প্রেম করি
পথে ঘাটে সময় জ্ঞান নাই জানা
প্রেম যদি করতে হয় অনুসরণ করো তাদের
স্বস্তি আসবে জীবনে,
তাইলে এই দুনিয়ায় মোহ থাকার নয় ।