ছোট্ট একটা ঘর বাঁধিলাম
প্রেমের খুঁটি দিয়া
বেড়া দিলাম ভালবাসার
আমার কুঞ্জবন ঘিরিয়া
আমার কুঞ্জবন ঘিরিয়া
অনুরাগের রসের রশি দিয়া
বাধলাম তোমার মন
মনের খেলা খেলবো মোরা
খেলবো আমরণ
মোরা খেলবো আমরণ ।
ছোট্ট একটা ঘর বাঁধিলাম
প্রেমের খুঁটি দিয়া
বেড়া দিলাম ভালবাসার
আমার কুঞ্জবন ঘিরিয়ারে
কুঞ্জবন ঘিরিয়া ।


জীবনে মরণে, থেকে সাথে সাথে
দুই হৃদয়ের দুঃখ কষ্ট
যা আসে জীবনে
একের কষ্ট ওপর জনে
নিব মাথায় তুলি।


দিনে দিনে বড় হবে মোদের এ সংসার
সুখের বারী বরিষণে রাখব ঘিরে ঘর
মোরা রাখবো ঘিরে ঘর ।


সবাই যেন হিংসা করে
শিখে তারা মোদের দেখে
কেমনে করে রাখে ধরে
সুন্দর ভাবে সাজিয়ে সংসার ।।