কেউ তো জানে না কারো মনের বেদনা
মনের কষ্ট রাখে মনে, নিজেরটারে বড় ভাবে
আক্রোশে হৃদয় ফাটে, বহন করে একা একা
মনের বোঝা হাল্কা করার চিন্তা করে কত ভাবে
এমন কিছু থাকে গোপন যা প্রকাশ করা যায় না
জীবন ভরে মনে রেখে জীবন চলে ক্ষয়ে ক্ষয়ে ।