প্রিয় কবি বন্ধুরা, অনেক দিন আপনাদের মাঝে আসতে পারিনি বলে আমি আন্তরিকভাবে দুঃখিত। আশা করি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। এখন থেকে আপনাদের মাঝে আবারো বিকশিত হতে চাই। আপনাদের কবিতা পড়ে সমৃদ্ধ হতে চাই। ভাল থাকবেন এবং আমার কবিতা পড়বেন ।


বিধাতা কোথায় রাখলে লুকিয়ে
সুখের ঠিকানা, এ ধরার
মরীচিকা সম আসে মম দ্বারে ।
যতবার চাই, ধরিবার যাই
ততই দূর থেকে আরো দূরে সরে যায় ।।
বিধাতা কোথায় রাখলে লুকিয়ে
সুখের ঠিকানা, এ ধরার ...


সবাই তো চায় কাছে পেতে তোমার
তুমি কত সুন্দর, কল্পলোকে পাই তোমায়
বাস্তবে পাওয়া বড়ই কষ্টকর, তুমি কার?
যদিও বা এলে কাছে
প্রতিবন্ধক পায়ে পায়ে
ধরে রাখা বড়ই ভার ।।


পৃথিবীর এপার ওপার করে
খুঁজি তোমারে, তুমি হাতছানি দিয়ে,
চলে যাও, দূর থেকে আরো দূরে
বিধাতা কোথায় রাখলে লুকিয়ে
সুখের ঠিকানা, এ ধরার ...


হতাশা পেয়ে বসেছে আমায়
চাই না আর তোমায়
খুঁজব না কভু আর ।।
যা পেয়েছি, তৃপ্ত আমি
চাই নাতো এর বেশী আর
বিধাতা কোথায় রাখলে লুকিয়ে
সুখের ঠিকানা, এ ধরার ......