কে জানি হায় ডাকে আমায়
সোনার মদিনায়
মরুর বুকে শুয়ে আছে
আমার রসূল পাক যেথায় ।
আয় ছুটে আয়, আয় ছুটে আয়
যেথায় গেলে রওজা দেখে
মনের মাঝে তুফান উঠে
কলবের সব কালিমা সাফ হয়ে যায়
কে জানি হায় ডাকে আমায়......


আমরা পাপী গুনাহগার
সীমা নাইত তার
হিসাব আমরা কেমনে দিব
কেমনে আমরা হইব পার
পুল সুরাতের ওপার ......
খণ্ডাতে পারিবে কেবা আমার পাপের ভার
জীবন ভরা গুনাহ আমার
কে নিবে তাহার ভার......
রসুল পাক তাহার জামিন
আমি উম্মত ত তাহার ।


একিন মনে তওবা করে বল তারে
মনের কালি সাফ করে দাও
আর না করি পাপের কাজ
এই দুনিয়ার পর
মদিনাতে তওবা শেষে
এসো এবার কাবার ঘরে
সাত তওয়াফের পরে
এসো এবার সাফা মারওয়ায়
হেথায় গিয়ে মরুর বুকে
পানি সন্ধান পায়
ইসমাইলের সাথে তুমি কথা বল মিনাতে
বিদায় হজের জায়গায় গিয়া
ঘুরে আস ময়দান আরাফায়
যেখানে স্রষ্টা সবার
বিচার করবেন সেখানে ।।