প্রতি মুহর্ত ভয় ভয়,
যদি চলে যেতে হয় !
অবিরাম বুক ধুক্পুক...
যদি খোয়া যায় এতো সুখ !
প্রায় শেষ হায় পৌরুষ ,
ফাটে বুঝি স্বপ্ন ফানুস...
রাত গুলো কাটে বুঝি বছরের মতো,
ভালোবাসা শুধু কান্দে সাগরের মতো...