রাস্তার পাশে পড়ে এক
মরা ...
কাল রাতে বোধহয় কোনো
গাড়ীর ধাক্কায় মারা গেছে ।
ও কে? কোথায় বাড়ী ?
আহারে,বাড়ীর লোকজন
এখোনো খবর পায়নি বোধহ্য়!
আরে এটাতো সেই প্রেমিক,
সেদিন লঞ্চে খুব ঝগড়া,
মেয়েটা বল্লে সব ভুলে যাও।
ধুস , এটা একটা মাতাল,
অনেক দিন আগেই যাবার
কথা ।
ভীড় ঠেলে এগিয়ে দেখি
এতো আমি !
সেই কবে কিসের ধাক্কায়,
মারা গেছি !
কেমন শান্তি তে শুয়ে !
কতদিন শান্তি তে মরিনি ।
তোমাদের পেনাল কোড
কি বলে? মারডার না সুইসাইড ?
ভাবতে থাকো , আমি চল্লুম...