কতদিন , কতদিন পরে
তোমায় ভালোবাসলাম।
কতদিন , কতদিন পরে
ভিজলাম তোমার জীবন যামে।
কতদিন , কতদিন পরে
সুখী শরীর , শিরা, উপশীরা।
কতদিন , কতদিন পরে
আকাশ চুম্বী শিখর, গভীর উপত্যকা,
কতদিন , কতদিন পরে
আগ্নেয়গিরি জেগে উঠল।
কতদিন , কতদিন পরে
চন্দ্র গলে জোত্স্না...।
কতদিন , কতদিন পরে
তুমি লজ্জা রাঙ্গা...
কতদিন , কতদিন পরে
কবিতা...লেখা হল
তোমার শরীর খাতায়
..................,
..................,