কাজী এনামুল হক

কাজী এনামুল হক
জন্ম তারিখ ১৯ জুন
জন্মস্থান গোপালগঞ্জ , বাংলাদেশ
বর্তমান নিবাস ঢাকা, বাংলাদেশ
পেশা লেখক, আবৃত্তি কর্মী- বৈকুন্ঠ আবৃত্তি একাডেমী, আলোকচিত্রী,
সামাজিক মাধ্যম Facebook  

কাজী এনামুল হক জন্মস্থান: গোপালগঞ্জ, ঢাকা-বাংলাদেশ। মাতাপিতা: প্রয়াত মিসেস জোবেদা মুজিব ও প্রয়াত কাজী মুজিবর রহমান (শিক্ষক)। ৭০ দশক থেকে কবিতার হাতে খড়ি। প্রকাশিত কাব্যগ্রন্থ ৮ টি (বাংলাদেশে ৭টি, ভারত থেকে ১ টি, গল্পগ্রন্থ ১ টি। বর্তমান পেশা: অবসর । লেখালেখি, আলোকচিত্র, আবৃত্তি, রান্নাবান্না নিয়ে সময় কাটে। আবৃত্তি গুরু শিমুল মুস্তাফা পরিচালিত ‘বৈকুণ্ঠ আবৃত্তি একাডেমী’র নিয়মিত সদস্য। যে সব গ্রুপে সংযুক্ত : (সব গ্রুপে লেখা পোষ্ট করি না) ফিনিক্স, বাংলা কবিতা.কম, স্বরলিপি, অনুশীলন সাহিত্য পরিষদ, পেন্সিল, জানালা, মনের টানে এপার ওপার, আলোকিত পৃথিবী, বাংলা-লতিফা, গ্রুপ (নিজের পরিচালিত) কাব্যকুঞ্জ, কাজী প্রকাশনী, কাজী প্রকাশনী সাময়িকী, পেজ (নিজের পরিচালিত) দৃষ্টি যখন সৃষ্টিমুখী, কাব্যকুঞ্জ, স্বাস্থ্য বিষয়ক, খবরা খবর, অপরাধ বিষয়ক, শুধু আবৃত্তি, আবৃত্তির জন্য কবিতা, সংগৃহীত কবিতা, কাজীর রান্না-বান্না, স্মরনীয় শিল্পসাহিত্য, গাও গেরামের মেছাল, ভালোগা বিষয়াবলী, প্রিয় চলচিত্র ।

কাজী এনামুল হক ৮ বছর ৩ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে কাজী এনামুল হক -এর ৫০২টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
২৩/১
২৬/১২
২৪/১২
১৯/১২
৭/১২
২/১১
৩/১০
২৭/৯
২৬/৯
২৫/৯
২২/৯
২০/৯
১৯/৯
১৭/৯
১৪/৯
১৩/৯
১০/৯
৯/৯
৪/৯
৩/৯
২/৯
৩০/৮
২৮/৮
২২/৮
২০/৮
১৮/৮
১৭/৮
১৬/৮
১৫/৮
১৪/৮
১৩/৮
১০/৮
৯/৮
৭/৮
৩০/৭
২৫/৭
২২/৭
১৭/৭
১১/৭
৮/৭
৭/৭
৬/৭
৫/৭
২৩/৬
১৬/৬
১০/৫
৮/৫
২/৫
১/৫
২৮/৪

এখানে কাজী এনামুল হক -এর ৩টি আলোচনামূলক লেখা পাবেন।

তারিখ
শিরোনাম
মন্তব্য
৫/৬
২৮/৫
২১/২