যা চলে যা অনেক দূরে


রাখবনা আর তোকে ধরে।


ভাল থাকিস ভাল থাকিস


যখন তখন হেসে উঠিস।


আমার ভাল আমি বুঝব


চেটে পুটে দুঃখ খাব।


তোর তাতে কি এলো গেলো


মেঘ এলো দ্যাখ আঁধার কালো।


বৃষ্টি এলো বৃষ্টি নামুক


ঝাপশা হয় যে তোর মুখ।


তোর তাতে কি ভাবিস নে তুই


পেছন ফিরে তাকাস্ নে তুই।


যদিও তাকাস পেছন ফিরে


দেখতে পাবি তোর বন্ধুটিরে।


আর তো কিছু বলার নেই


ব্যর্থ  প্রেমের গল্প সেই।