শুভ নববর্ষ  সবাইকে, আমার শুভেছহা,
আজকে নিয়েছি ছুটি, আজকে সকলের ভালো চাই,
দেখে রেখেছি শুধু  মেয়েটি ফেরে অনেক রাতে,
অসুবিধে হবেনা ঝোপে টেনে নিয়ে যেতে,
আজকে শুভ নববর্ষ, ছি ছি আজকে কি
চাইতে পারি বুড়ো মাসটার এর থেকে
পেন্সসনের ভাগ একটা সই এর বিনিময়ে
সেটা তুলে রেখেছি কালকের জন্য
আমারও তো অসুখ বিসুখ চাই তার নিরাময়,
আজকে সবার ভালো হোক সেটাই শুধু চাই
বিপন্ন মানুষ, বিপন্ন পৃথিবী কালকে থেকে হোক ভাই।
শুভ নববর্ষ।