নতুন বছর সবার প্রাণে
আনুক প্রেমের বৃষ্টি,
নতুন দিনে সবাই হোক
সুন্দর ও মিষ্টি ।


আকাশ জুড়ে সূর্য হাসি
কাটিয়ে আঁধার কালো,
পুরানো সব ভুলে গিয়ে
বাসবো সবে ভালো ।


আজকে নেই কোনো বিবাদ
পুড়িয়ে দেব ব্যথা,
নতুন দিনে শুধুই খুশি
মিলনগাথার কথা ।


সুখ-শান্তিয় ভরে উঠুক
গোটা বিশ্বলোক,
নতুন বছর নতুন দিনে
সবার শুভ হোক ।