যাকে ছুঁতে পারি, তাকে ছুঁতে পারি না  
তাকে ছুঁতে পারি, যাকে ছুঁতে পারি না
জমাট সূর্যের মতো হৃদয়ের ঠাণ্ডাভাব
নিউরোনে তেজ্য অথবা স্বাভাবিক শিহরণ
স্পষ্ট কথারা কুয়াশায় বাষ্পময়


বৈকালিক স্পর্শ পথ চেয়ে রাঙা
নদী জলে স্রোত ও ঘূর্ণি খেলা
আকাশি চেতনায় ভালোবাসার স্পন্দন
তবু, তাকে ছুঁতে পারি
তাকে ছুঁতে পারি, যাকে ছুঁতে পারি