বাঁশবান্ধব উন্নয়নে দেশটা ডিজিটাল
মেঘবারুদ বৃষ্টিভেজা মনটা ক্রিমিনাল
যা দেখি সব সরকারি
স্বপ্নে পাওয়া তরকারি
গদিপ্রিয় রাজনীতিতে সবটা ক্রিটিকাল


আইন-ধারা পকেট ভরি
পাই না খেতে রকেট চড়ি  
রক্তবিলাস গুমবাজি শেষটা ক্লিনিকাল


সুরের মায়ায় মগ্ন প্রাণ
অবুঝ প্রেমের নিচ্ছে ঘ্রাণ    
ভোগপ্রিয় জীবন তটে প্রেমটা ফিজিকাল।


কল্পপ্রিয় জাতির ঘাড়ে
রুগ্ন নেতা ভেটকি মারে
রাজনীতিতে নীতি নাই ক্লেশটা মিনিমাল।


📝১০ জুলাই ২০২০ 🇮🇹 রোম, ইতালি
০৭ঃ৩০
♦পুনশ্চঃ  বিনিদ্র রজনী শেষে জটিল ও গোলমেলে মস্তিষ্ক থেকে এই  উদ্ভট উদগীরণ। সুতরাং কবিতাটিকে সিরিয়াসলি নেয়ার দরকার নেই।
    
"সময়টা ট্রপিকাল, যার হাত নাই সে কাছে টানতে চায় আর হাত থাকলেই কোপাতে চায়।"