০১
সূর্য উঠে পূব আকাশে
তুমি আছো টাকার পাশে!!


০২
আমার হক আমার রাইট
সংসদে cock ফাইট!!


০৩
রাজনীতির খেলাঘরে
তোমার আমার দেখা!
স্বার্থ মেলায় মিলন হবে
ক্ষমতার লেখা!!


০৪
নেতা বলেন: আষাঢ় মাসে পাকলো তাল?
ভক্ত বলে: আসলো যে কলির কাল!
নেতা বলেন: তরকারীতে কেনো ঝাল?
তেলুক বলে: তাই লাগাতার হরতাল!