আধাঁরে জন্ম আমার
আধাঁরে করি বাস
তাই.... আমি....... আ-ধাঁ-রকেই ভালবাসি।
আলোতে জ্বলে বুক
আলোতে পুড়ে মুখ
তবুও................আলো আধাঁর পাশাপাশি!!
আধাঁরে দেখি সব
রং তামাশা কলরব
আধাঁরে গড়েছি মায়া।
আলোতে কাঁদে মন
বিষন্ন সারা জীবন
ছড়ানো আলো ছায়া!
কালোতে আলোর রং
আলোতে পড়ে জং
আঁধারেই........................... চাঁদের হাসি!!
আমি.................. আ-ধাঁ-রকেই ভালবাসি!!