ভাইরাস
--------------------------------
সীমাহীন স্বাধীনতা প্রবৃত্তির কঠিন রোগ
লক্ষ্যহীন কর্মশালা চন্দ্রাহত আনে যোগ।
বাড়াবাড়ির ধরাধরি, ছাড়াছাড়ির অতি
সফলতা নির্যাসহীন বাড়ায় মনে দূর্গতি।


ধর্মহীন রক্ষণশীলতা জাতির গ্রীবায় দুষ্ট জীবাণু
পুঁজিবাদের নীতির কথায় কাঁপে ভীষণ তনু।
ভোট ছাড়া গণতন্ত্র আমার সোনার বাংলাদেশ
উন্নয়ণ আর অগ্রযাত্রায় রূপকথার গল্পবিশেষ।


@#আহমাদ_সাজিদ (#উদাসকবি) ০৭ মার্চ ২০