*********(০১)  *********
আপন আলোয় আলোকিত
       পরকেও দেয় আলো!
পরের আলো নিয়ে চাঁদ
       সূর্যের চেয়ে ভাল!!


*********(০২) *********
জীবন আমার,
এক পলকের ভূবন দেখার গল্প!
বড় বড় স্বপ্ন আশা, ভালবাসা
বাস্তবতা অল্প!!


*********(০৩) *********
সব কথা সব সময়
        হয় না বোধগম্য!
              তুমি আমার জীবনের
                   _"ঙ"


**********************
.........................: ২০-১১-২০১২