কিছু স্বপ্ন কিছু ইচ্ছে অপূর্ণ থাকুক
আমার এই আমি আজ থেকে ব্যর্থতার গল্প লিখুক
চারিদিক যদিও কোলাহল আর ব্যস্ততায় ঢাকা
তবুও আমি আমার শহরে আজ একা ভীষণ একা.....!
আমার জগতে হয়তো আমি অন্যরকম
ঊষর মরুভূমির এক তৃষাতুর পথিক
মরীচিকার মতো আমার হাজারো স্বপ্ন হাজারো ইচ্ছে
ছুঁয়ে দেখার আগেই হারিয়ে যায় ধুলোময় ঘূর্ণিঝড়ে
কিন্তু কেন?
এই প্রশ্নের জবাবটা আজও আমার অজানা রয়ে গেল
হয়তো বাকিটা পথ পাড়ি দিতে গিয়েও এই প্রশ্নের উত্তর খুঁজে পাবো না!
নাই পেলাম! তবুও তো নিজেকে জানাতে পারবো ব্যর্থ আমি, মৃতপ্রায় জীব!
শরৎ আসার আগেই হারিয়ে যাবো বর্ষার ঘন কালো মেঘে নিবে যাবে প্রদীপ!
A.Hussain.S