তোমার জন্য সকালটা শূন্য
দুপুর বেলাও নয় ভিন্ন।
সন্ধা বেলায় তোমার জন্য
একাকিত্বে সুখক্ষূন্ন।
রাত্রী বেলায় তোমার জন্য
হই আমি দুঃখজীর্ন।


ঘুমের মাঝে তোমায় নিয়ে
হাওয়ার সাথে ঘুরে বেরাই
ঘুম ভাঙ্গতেই চমকে দেখি
তুমি সেথায় নাই।


আসলে তুমি আছ কোথায়
ভেবে নিরাশ হই।
বুঝেছি বুঝেছি কল্পনাতে তুমি
তাইতো তোমায় ভেবেই যাই।