তারায় তারায় খুঁজি তোমায়
পাইনা তোমার দেখা....
তারাগুলো মিলিয়ে গেলে
থাকব কেমনে একা।


তারার মাঝেই খুঁজি তোমায়
এথায় আর সেথায়....
আসবে কবে জীবনে আমার
থাকবনা আর বৃথায়।


জানিনা আসবে কবে
আছি তোমার আশায়....