ভালোবাস না, বেসোনা তুমি
তবে আসো কেন মনে......
মনের মাঝে উকি মেরে
বাড়াও দুঃখ ক্ষনে ক্ষনে।


কাছে আসবে না, এসোনা তুমি
তবে সামনে কেন আসো......
সামনে এসে হাসি হেসে
জ্বালাও অবিরত।


চলে যাচ্ছ, যাওনা চলে
ফিরে কেন দেখ.......
জানিনা আমি এমন করে
জ্বালাবে আর কত?


আসবেনা আর বলে গিয়ে
ফিরে কেন আসো......
আর বাড়াইওনা ওগো প্রিয়া
হৃদয়ের এই ক্ষত।