করিম গাজী ভাই আমার ভালোবাসা চাই
কোথা পাবো ভলোবাসা বলিবেন উপায়।


রহিম উদ্দিন ভাই আপনার ভালোবাসা চাই
আগে বলবেন তো ভাই শুধাচ্ছি উপায়।


বাড়িধারা তাজ বোড নম্বর সাত
বাড়ি নম্বর দুশছয়
গিয়েই দেখেন ভালোবাসা
পাবেন নিশ্চয়।


ধন্যবাদ ভাই করিম গাজী
যাব আমি যাব আজি।


আচ্ছা ভাই আসি তবে
দেখা হবে সন্ধ্যায় বাজারেতে
কথা হবে চা খেতে খেতে।


সন্ধ্যা তো হয়েই এল
দেখি রহিম ভাই ভালোবাসা কি পেল
আরে রহিম উদ্দিন ভাই
পাইলেন কি ভালোবসা
জানিতে আমি চাই।


কোথায় রে ভাই ভালোবাসা
ঐটাতো টিনের বাসা
আমার পাকা বাসা চাই।


এইটা বলেন ভাই
আপনার থাকার জায়গা নাই।


আমি বুঝেছি আপনার বোধ হয়
ভালোবাসা মানে প্রেম চাই।


ঐ বাসায় একটা মেয়ে আছে
সুন্দরি তার নাম
দুঃখিত ভাই আমি বুঝেছি
আপনি প্রেম করতে চান
তাই তো আমি আপনাকে ভাই
ঐ বাসার ঠিকানা দিলাম।


করিম গাজী ভাই
এতে আপনার দোষ নাই।
পৃথিবী জুড়েই এখন পাবেন
নকল ভালোবাসার জয়।


ভালোবাসার আজি এমন হাল
ঘটায় তা শুধু বেতাল।


আগে ছিল প্রেম ভালোবাসা
এখন কোথায় ভাই
জগৎ জুড়ে ছরিয়েছে ভালোবাসা
কিন্তু সেই প্রেম ভালোবাসা পাওয়াই দায়।