রাত, তোমায় দেখতে দেবনা
সূর্যের একটুও আলো,
আমিই তোমার সূর্য হবো,রাত
তুমি আমাকেই বাসো ভালো।
           আমি ভালোবাসি তোমার ছায়া
                             গভীর অন্ধকার,
দিনশেষে  তোমার বুকে হারাবো বারবার।