গোলাপ তুমি কেমন করে
এতো সুন্দর হলে,
লাল সাদা গোলাপী রং
কোথায় তুমি পেলে।


লোকিয়ে ছিলে এতোদিন
কোন বনের আড়ালে,
হঠাৎ কেন ভাসলে আজ
আমার মনের বাগানে।


কাঁশ বনের মধ‌্যে থেকে
বেরিয়ে কেন এলে,
লাল সাদা গোলাপী রং
কোথায় তুমি পেলে।