নাগিনীর চেয়ে বিষাক্ত এ সমাজের নারী,
মুখে দেখায় ভালবাসা, অন্তরে মারে ছুরি।
মানব সমাজের অর্ধআঙ্গ এ সমাজের নারী,
সভ্যতাকে নষ্ট করছে বেহায়াপনা করি।
হে লজ্জাহীন চলনাময়ী নারী,
যুব সমাজ নষ্ট হেচ্ছ তোমাদের ফাঁদে পড়ি।
ইসলাম বলে পর্দায় নরী জিহাদও করতে পারে,
তারা এখন বের হচ্ছে স্কিন পেন্ট-সার্ট পরে।
যখন নারী বের হয় জিন্স পেন্ট-সার্ট পরে,
আমার দেখে ভয় হয় মাস্তান মনে করে।
যখন আমি বুঝতে পারি তারা হল নারী,
ঘৃনায় আমি মুখ ফিরিয়ে নেই, লজ্জাতে মরি।
নারী এখন চিনিয়ে নিচ্ছে তাদের স্বাধীনতা,
প্রেম করে যখন-তখন নেই সালীনতা।
পার্কে পার্কে ঘোরে বেড়ায় বন্ধুর প্রেমে পড়ি,
জিজ্ঞেস করলে বলে গেছি বান্ধবীর বাড়ি।
এখনও সময় আছে পর্দায় চলে আস,
জান্নাতেরই উদ্যানেতে আসন পেতে বস।