ঈদ এসেছে, ঈদ এসেছে,
খুশীর বার্তা নিয়ে,
ঈদগা মাঠে ছুটছে সবাই
মাথায় টুপি দিয়ে।


নতুন নতুন জামা-কাপড়
বাজছে মধুর বাশী,
ঘোরছে সবাই খেলছে সবাই
মুখে সুখের হাসি।


সকল গৃহে, সকল প্রানে
উঠছে খুশীর বন্যা,
আনন্দ উল্ল‌্যাসে আছে
ছেলে বুড়ো কন্যা।


ঈদের সময় কাটুক সবার
খুশীর মধ্য দিয়ে,
ঈদ এসেছে, ঈদ এসেছে,
খুশীর বার্তা নিয়ে।