তুমি আমার এই হৃদয়ে
প্রথম ছোঁয়া মন,
তুমি আমার এই জীবনে
সবচেয়ে আপন-জন।


তোমায় পেয়ে সব ভুলেছি
দুঃখ ব্যাথা যত,
তোমার ছোঁয়ায় সুখ ছড়ায়
বটের ছাঁয়ার মত।


সুখে দুঃখে তুমি মুখে
তুলে দিয়েছ হাসি,
এই হৃদয় আজও বলে
তোমায় ভালবাসি।


তুমি আবার আসবে ফিরে
হৃদয় অপেক্ষায়,
তুমি ছাড়া এই হৃদয়
সুস্থ্য থাকা দায়।


এই হৃদয়ে আবার শুধু
তোমার ছোঁয়া পাবে,
হাসবে হৃদয়, গাইবে হৃদয়
তোমায় ভালবাসবে।