অনেককাল তোকে দেখিনা,
খুব যে মন চায়, তা নয়।
মাঝে মাঝে তোর জন্য,
মন বড় বিচলিত হয়।
দেখা হলে কিন্ত মন্দ হয়না।


তারমানে কি তোকে ভালোলাগার
এক সুপ্ত ভাইরাস,
আমার মনের ভিতরে তার স্থায়ী বসবাস?


তাই বুঝি  তোকে খুঁজে খুঁজে দেখি,
দেখা হলে কিন্ত মন্দ হয়না।