সাদা কাপড় আমার আপন
যে দিন পরবো হায়
না কাঁদিয়ে  দিও গো বিদায়
বড়াই পাতা পানি দিয়া
গোসল ও করিয়া ভাই
আতর গোলাপ সুরমা দিও গো ভাই
মা বাবা মোর চোখ ভাসিয়ে
কাঁদবে কতো আপনজন ভাই
আপন বলতে হবে কবর
তখন সবাই হবে পর
সবাই মিলে শুয়াবে আমারে  
ঐ অন্ধকার কবরে
স্মৃতি হয়ে থাকবো কয়েকদিন
আপনজনের কাছে ।