কবি মানেই
প্রতি পরতে প্রেম,
কবিতা তুমি।


মনে পড়লে,
ইশারায় চুম্বন
পাঠিয়ে দিব।


ফিরে দেখনি
প্রতীক্ষায় পাগল,
অচেনা কবি।


কার বিরহে
চোখের কোনে জল?
আর কেঁদো না।


বোকা পাঠক
সম্মানী ভুলে যায়,
বিরক্ত লাগে।