অস্ফুট কন্ঠে
আদিম শীৎকার,
কূজন কুঞ্জে।


হিমু পাঞ্জাবি,
নীল শাড়িতে এসো
জোছনা রাতে।


হাতটি ছেড়ে
যেওনা এত দূরে,
বুক কাপছে।


বসন্ত ঝর্না
স্বশব্দে বয়ে চলে,
সারাটা দিন।


নগ্ন নর্তকী
বেসামাল জলসা,
মদিরা ঘোর।