খুনী উল্লাস
রক্তাক্ত খন্ড লাশ,
চোখে আক্রোশ।


রূপাগ্নি নারী
হিমেল স্রোতধারা,
শীতের কাথা।


স্বপ্ন হারিয়ে
অনিদ্রায় ডুবেছে,
ডাগরআঁখি।


পাহাড়ি ঝর্না
নারীর ভেজা শাড়ি,
অধৈর্য্য আমি।


ভেপসা রোদ
পর্বত গিরি জলে,
ঘর্মাক্ত নাভি।