নামাজ যখন পড় তুমি নম্রের সাথে পড়,
নামাজ ছাড়া হে মুমিন- কেনো জীবন গড়।
দিনে রাতে সারা সময় মাত্র পাচ ওয়াক্ত,
কিছু সময় হয়ে যাও- তুমি মসজিদেরই ভক্ত ।


নামাজ হল সর্বপ্রকার- ইবাদতের সেরা,
নামাজ ছাড়া বেহেস্ত নসিব- বলে ওরে মেড়া ।
সামাজ পড়তে বেশী সময় লাগে নারে ওরে,
নামাজ হইতে কিসে ভাই- বিমুখ করল তরে।


নামাজ হইল স্বাস্থের জন্য ভেরি উপকারী ভাই,
নামাজ ছাড়া খোদার কাছে কোনো দাম নাই।
তুমি জান- একদিন তুমি- জাবে মরিয়া,
সুখে রবে কবর দেশ- যাও নামাজ পড়িয়া । ।


<<< আজ নামাজ পড়েছেন তো?>>>>>>