এই দেশে দরকার, এমন একজন সরকার!
যে করবে না জুলুম    হবে না মজলুম-
যে ভাঙবে না কেনো প্রাচীর   ঘরবে না কোনো মনধীর,
যে দিবে না বাধা পড়লে নামাজ, করবে না কোনো অকাজ
যে দিবে না কোনো সংবাদ    করবে না কোনো কুকাজ ।


চাই না বি এন পি, চাইনা জাতীয় পার্টি, চাইনা কোনো জামাত,
চাই না হোক আওয়ামী লীগের সন্ত্রাসমাত ।


নতুন কোনো সরকার চাই, চাহে নব জাগরণ,
এমন কোনো দল আসুক   করুক দল গঠন ।