তারকা রাণী
      তোমার শরীর ভরা তারা,
দেখি তোমায়
      দুচোখ ভরে না|
ছুঁতে চাই
     হাত বাড়াই
শুধু তোমার
     আলো পাই |
তোমার অশরীরী ছোঁয়া ,
মুখে বলি মুগ্ধ হই
না পেয়ে, সান্ত্বনা
সত্যিই মন ভরে না |
শরীরের সাথে
         শরীর রাখার তীব্র বাসনা
ভালোবাসায় মাখানো মূর্ত কামনা,
আলোক-ছটা বায়োবীয় ভালোবাসা
শাব্দিক প্রেম কিছুতেই বিশ্বাস নেই |
শুধুই কামনা পূরণে_
তোমার পূজারি সেজে
ফেলে রাখি টোপ;
তোমার আলোয় মেখে দেব
আমার কালিমা_
তুমি কি জান এ কপটতা,
আমার অবিশ্বাসী ভালোবাসা!