-: বাংলা ফালাকু-২১:-
মোহামদ আলী চৌধুরী।
সাধারণঘরের ছেলে শেখমুজিব নেতৃত্বগুণে ছুঁয়েছিল দলের পদের শীর্ষ,
গণতান্ত্রিক! দেশে,ত্যাগী নেতা শেষে,দলের মাথায় বসে,ঘটিবে কি এমন দৃশ্য!
সম্ভাবনাময় তোফায়েল আহামেদ,দলের পদে নাই,যে ছিল বঙ্গবন্ধুর প্রধান শিষ্য।
আজকালকার পোলাপান,ঘরে বসে চাঁদা পান,প্রাপ্তির হতাশায়
ঝিমিয়ে ইয়াবা খান,
পাকিস্তানের ২২ পরিবারের ২ পরিবার ছিল জহিরুল ইসলাম আর এ কে খান।
শুধু ছাত্রলীগের সভাপতি বনে,সম্পদ আগ্রাসনে,২২ পরিবারকেও ছাড়িয়ে যান।
রচনা কাল:-
বরিশাল৩০/০১/১৮
বেলা৯-৫৫
★ খালেদা হাসিনা কয়,ষোলো কোটি মানুষের দেশে কেউ নেতা হবার যোগ্য নয়,
একজনের আছে প্রবাসী তারেক জিয়া,আরেক জনের সজিব ওয়াজেদ জয়।