-: উপলব্ধি-৩৪৬:-
মোহাম্মদ আলী চৌধুরী।
ময়মনসিংহের র্যাব-১৪, সবিনয়ে একটি প্রশ্ন করি তোমাদের কাছে,
সাগরের খুনি আক্কাসের চেয়ে বড় সন্ত্রাসী বাংলাদেশে আর কি আছে?
ক্রস ফায়ারের বিরুদ্ধে আমি ধিক্কার জানাই,বিবেকের বিচারে আর একটা ক্রস ফায়ার চাই;
আজ আমার সাথে আছে ষোলো কোটি জনগণ,তারা জানাবে অভিনন্দন,আদালতে আর ন্যায় বিচার নাই।
রচনা কাল:-
ঢাকা২৯/০৯/১৭
রাত ৬-১৫
★খুঁটিতে বেঁধে কিশোরকে পিটিয়ে হত্যার প্রধান আসামি গ্রেপ্তার
ময়মনসিংহ প্রতিনিধি, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published: 2017-09-29 17:33:45 BdST
ময়মনসিংহের গৌরীপুরে চুরির অভিযোগে খুঁটিতে বেঁধে কিশোর সাগর হোসেন হত্যার প্রধান আসামি আক্কাস আলী আক্কাকে গ্রেপ্তার করেছে র্যাব।
শুক্রবার ভোরের দিকে কিশোরগঞ্জের ভৈরব উপজেলার শম্ভূপুর রেলক্রসিং এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে ময়মনসিংহ র্যাব-১৪ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শরিফুল ইসলাম জানান।
গত ২৫ সেপ্টেম্বর গৌরীপুর উপজেলার চরশিরামপুর গ্রামের গাউছিয়া নামের একটি মাছের হ্যাচারির মালিক আক্কাস আলী (৪০) ও তার ছেলে কাইয়ুমসহ চার-পাঁচজন চোর সন্দেহে সাগরকে আটকের পর মারধর করে হত্যা করে।
(ফাইল ছবি)
সাগর (১৬) গৌরীপুর উপজেলার নাটকঘর এলাকার মোহাম্মদ শিপন মিয়ার ছেলে।
এ ঘটনায় পর দিন শিপন মিয়া বাদী হয়ে হ্যাচারির মালিক আক্কাস আলী আক্কা, তার ভাই জুয়েল মিয়া, কাইয়ূম, হাসু, সোহেল এবং সাত্তারের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও পাঁচজনের বিরুদ্ধে হত্যা মামলা করেন।
সংবাদ সম্মেলনে র্যাব কর্মকর্তা শরিফুল বলেন, প্রযুক্তি ব্যবহার করে আক্কাসের অবস্থান নিশিচত করে র্যাব ভৈরব ক্যাম্পের একটি দল তাকে গ্রেপ্তার করে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আক্কাস হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে এ র্যাব কর্মকর্তা জানান।
এরআগে মামলায় রিয়াজ উদ্দিন ও ফজলুর রহমান নামে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
ট্যাগ: গৌরীপুর উপজেলা ময়মনসিংহ বিভাগ ময়মনসিংহ জেলা