আমারি ছাড়িয়া
                                                   কেমন করিয়া
                                    জমালে পাড়ি দূরে
                                                    মাগো আমার
                                    দুঃখের কথা
                                                 কইবো কাহার সাথে ।


                                    তোমাকে হারাইয়া
                                                  হয়াছি একলা
                                      কেঁদেছি দিবা রাতে      
                                                     মাগো আমার
                                          দুঃখের কথা
                                                     কইবো কাহার সাথে ।


                                        তোমারি পাশেতে
                                                      বসিয়া ঘরেতে
                                        খেয়েছি তোমার হাতে
                                                      মাগো আমার
                                           দুঃখের কথা
                                                      কইবো কাহার সাথে ।


                                          
                                          আমারি লইয়া
                                                      তোমারি মনেতে
                                         কতনা ছিল স্বপ্ন
                                                       মাগো আমার
                                        দুঃখের সময়
                                                        কে করিবে আমায় যত্ন ।
                                        
                                             আমারি মনটা
                                                         কেঁদেছে একলা
                                          পাইনা তোমায় পাশে  
                                                        মাগো আমার
                                               শুন্য  ঘরে
                                                         একলা কেঁদে কাটে ।


                                               আমারি দুঃখে
                                                        কেঁদেছে বাতাস
                                              বয়েছে হতাশ সুরে
                                                          মাগো তোমাই


                                              ডেকেছি কত
                                                          আসনা কান শুনে ?।  
  
                                                                              
                                            আমারি চোখের
                                                           জল যে তোমায়
                                       ডাকছে আমার কাছে    
                                                      না হয় মাগো
                                       নাও গো আমায়  
                                                      নাও না তোমার কাছে ।