টুপ করে ওই চুপকথারা, রূপকথা বলে যায়;
চোখে চোখে আজ দুজনে; দুজনাতেই হারাই।


মনটা আমার উড়োচিঠি; ভেসে যাচ্ছে বহুদূর;
ওহহ.. প্রিয়া- তোমার হাসি ছড়াচ্ছে  সোনারোদ্দুর।


গুঁড়ো গুঁড়ো কিছু কথা; আর কিছু নীরবতা
সুর হয়ে যা ঝড়ে পড়ে,
তোমার চোখেরই ওই কোণে!
(হু হু হু...) না বলা কিছু কথা
খুঁজে পায় আজ ভাষা, যা ছিল সঙ্গোপনে।


(ও ও ও... ) টুপ করে ওই চুপকথারা
রূপকথা বলে যায়;
চোখে চোখে আজ দুজনে; দুজনাতে হারাই।


তোমায় ছাড়া আমি, শুধুই মরুভূমি,
সেই মরুতে; প্রাণের দ্বীপ তুমিই জ্বেলে যাও,
আমার এ জীবনে; কান্না হাসি গানে,
ভালোবাসার রঙ  - তুমিই ঢেলে যাও।


(ও ও ও... )
গুঁড়ো গুঁড়ো কিছু কথা; আর কিছু নীরবতা
সুর হয়ে যা ঝড়ে পড়ে,
তোমার চোখেরই ওই কোণে!
(হু হু হু...) না বলা কিছু কথা-
খুঁজে পায় আজ ভাষা, যা ছিল এই মনে।


(ও ও ও... ) টুপ করে ওই চুপকথারা
রূপকথা বলে যায়;
চোখে চোখে আজ দুজনে; দুজনাতে হারাই।


বিঃ দ্রঃ- এই গানটি প্লেব্যাক সিকোয়েন্সের জন্য লেখা।