ও হো হো... প্রথম দেখার সেই মিষ্টি ছোঁয়াতে; মনটা ভরে যায়,
চোখে চোখেতে দুষ্টু ঐ হাসি; পাগল করে যায়।


ও ও ও... প্রিয়া, ও ও ও প্রিয়া!!!
It's a magic, It's a magic;
You stole my hearts, for ever...!


খুঁজেছি তোমায় নিলচে ওই সাগরের জলে,
পেলাম তোমায় আমি আমার, মনের অতলে।


ও ও ও... ছেড়ে যেওনা
ধরে দুটি হাত,
কখনো বিদায় বোলোনা।


হু হু হু... থাকব তোমায়, জড়িয়ে ধরে
ভালোবাসার এই চাদরে,
রাখবো তোমায়; চোখের পাতায়
চোখেরই কাজল করে।


ও ও ও... ছেড়ে যেওনা
ধরে দুটি হাত,
কখনো বিদায় বোলোনা।


ও হো হো... প্রথম দেখার সেই মিষ্টি ছোঁয়াতে; মনটা ভরে যায়,
চোখে চোখেতে দুষ্টু ঐ হাসি; পাগল করে যায়।


It's love, It's love;
You love me forever...!


It's love, It's love;
You love me forever...!


বিদ্রঃ-


এগুলি সবই প্লেব্যাক সিকোয়েন্সের জন্য লেখা আধুনিক গান। গাওয়ার চেষ্টা করুন নিশ্চয়ই ভালো শোনাবে।


আপনাদের;


মহারাজ।