কিছু কথাঃ


আজকের আমার এই গীতি কবিতাটি, যেটি আপনাদের সামনে প্রকাশ করতে চলেছি, সেটিতে দু একটি ইংরাজি বাক্য ব্যাবহার করতে আমি বাধ্যই হয়েছি, তাই প্রথমেই আপনাদের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি; সাথে এও কথা দিচ্ছি যে- আজেকের গানটি সম্পূর্ণ ভিন্ন স্বাদের, এটি একটি "Dance Number" গান।


আশাকরি নৃত্যর তাল আর ছন্দর মজা নেওয়ার জন্য এটুকু কষ্ট আপনারা করতেই পারবেন?!
************************************************


Dance Dance Dance Dance...
মায়াবী এই নিশি, এসো' না ভালোবাসি
কতো কথা বলা বাকি; কেন তবে এতো দূরে দূরে থাকো, এসো না কাছে সাথী।
Dance Dance Dance Dance(Back grnd)
Rocks the floor, hold me Babe,
love me babe, makes me so crazy


না বলা কিছু কথা; বুকেতে আছে লেখা...
পারোনা খুঁজে তুমি নিতে,
চোখের ওই, দুষ্টু হাসি দিয়ে, পারোনা কাছে টেনে নিতে!
মায়াবী এই নিশি, এসো' না ভালোবাসি
অত কথা বলা বাকি;  কেন তবে এতো দূরে দূরে থাকো, এসো না কাছে সাথী।
Dance Dance Dance Dance(Back grnd)
Rocks the floor, hold me Babe,
love me babe, makes me so crazyyy.


থেক না আর দূরে; এসো তবে কাছে...
জড়িয়ে দাও এ হৃদয়; ভালোবাসার ওই মিষ্টি ছোঁয়াতে- ভরিয়ে দাও এ হৃদয়!
মায়াবী এই নিশি, এসো' না ভালোবাসি
কত কথা বলা বাকি;  কেন তবে এতো দূরে দূরে থাকো, এসো না কাছে সাথী।


বি দ্রঃ ভালো লাগলে জানাতে ভুলবেন না। Jader engraji line gulo niye ektu samasya hochche, taderkei boli apnara engraji sobdo gulo bad diye somogro gitikobitatir mulyaon korun doya kore. Ar ajad vaier deoa bangla version ta dekhun jodi apnader valo lege jay. Noile apnarao oi 2 liner sthane notun kichhu jog korun. Tobe shudui mukhufirie thake loksan apnaderi